Header Ads

আপনি কেমন মানুষ - আপনার রাশি কি বলছে জেনে নিন

আমরা অনেকেই আছি যারা রাশিফল এ বিশ্বাস করেন। রোজ সকালে খবরের কাগজ হাতে পেলে সবার আগে রাশিফল পড়ে নেন। তার মধ্যে কিছু মেলে আর কিছু মেলে না। আজকে জেনে নিন আপনার রাশিফল কি বলছে আপনার সম্বন্ধে। মনে রাখবেন রাশিফল কিন্তু কথনোই একজন মানুষ কে সম্পূর্ণ ভাবে বিচার করতে পারে না। তাই আপনার সাথে নাও মিলতে পারে। তবুও জেনে নিন সাধারণভাবে আপনার রাশির মানুষরা কেমন হয়।

মেষ (Aries): 
আপনি স্বাধীনচেতা, দয়ালু এবং জীবনকে পসিটিভ ভাবে দেখেন। আপনি উদ্যমী এবং নতুন কাজে আপনার আগ্রহ বেশি। আপনি ভালো বন্ধু হতে পারেন এবং যেকোনো ধরণের সমস্যায় আপনি তাদের হয়ে ঝাঁপিয়ে পড়েন। যদিও আপনি রাগী আর আগুপিছু না ভেবে যেকোনো কাজে ঝাঁপিয়ে পড়েন। তার ফলে আপনাকে সমস্যায় পড়তে হয় মাঝে মাঝেই। আপনার ধৈর্য খুব কম।




বৃষ (Taurus):
আপনি স্বাবলম্বী এবং আপনার ওপর ভরসা করা যায়। আপনি ধৈর্যশীল এবং দয়ালু যদিও বেশ কিছু জটিল সমস্যায় পড়লে আপনি অন্যদের ওপর ভরসা করতে বেশি ভালোবাসেন।আপনি বাস্তব জগতের মানুষ তাই আপনার নেওয়া সিদ্ধান্তের বাস্তব ভিত্তি থাকে। যদিও আপনি খুব জেদী আর অলস।



মিথুন (Gemini): 
আপনি উদ্যমী এবং প্রাণশক্তিতে ভরপুর।আপনি বুদ্ধিমান এবং যেকোনো জায়গায় নিজেকে মানিয়ে নিতে পারেন। আপনি ভালো কথা বলতে পারেন আর সেজন্য পরিচিত মহলে জনপ্রিয়। আপনি কল্পনাপ্রবণ আর তাই আপনি সঠিক সিদ্ধান্ত নিতে পারেন না সবসময় এবং কোনো একটা ব্যাপারে লেগে থাকতে পারেন না। আপনি আগুপিছু না ভেবে যেকোনো কাজে ঝাঁপিয়ে পড়তে পারেন এবং বেশিরভাগ ক্ষেত্রেই সাফল্য পান না।



কর্কট (Cancer): 
আপনি সাধারণত কাউকে ঠকান না তাই আপনার ওপর ভরসা করা যায়।আপনি আপনার কাছের মানুষদের প্রতি যত্নশীল এবং নিজেকে যেকোন জায়গায় মানিয়ে নিতে পারেন। যদিও আপনার মেজাজ কখনোই এক জায়গায় থাকে না।আপনি অতি সংবেদনশীল এবং নিজের মধ্যেই থাকতে ভালোবাসেন। আপনি কোনো সমস্যায় পড়লে নিজের ওপরেই সবথেকে বেশি ভরসা করেন|


সিংহ (Leo): 
আপনি উচ্চাভিলাষী এবং আত্মবিশ্বাসী। আপনার রাশির মানুষেরা কর্মক্ষেত্রে সফল হন। আপনি সাহসী এবং আপনাকে বিশ্বাস করা যায়।আপনি অন্যের দ্বারা চালিত না হয়ে নিজের সিদ্ধান্ত নিজে নিতে ভালোবাসেন।আপনি জেদি এবং নিজের সিদ্ধান্তে অটল থাকেন। আপনি অন্যকে পথপ্রদর্শন করতে পিছপা হন না। আপনার মধ্যেই ভালো নেতা হবার গুণ আছে।     


কন্যা (Virgo):
আপনার পর্যবেক্ষণ ক্ষমতা অন্য সবার থেকে ভালো তাই আপনি কোনো পরিস্থিতি কে খুব ভালো ভাবে বিশ্লেষণ করতে পারেন। আপনি বিশ্বাসযোগ্য এবং অন্যকে সাহায্য করতে ভালোবাসেন।যদিও আপনি অন্য কাউকে খুব সহজে বিশ্বাস করতে পারেন না। আপনি পরিবর্তন পছন্দ করেন না এবং অন্যের ব্যাপারে নাক গলাতে ভালোবাসেন।


তুলা (Libra):
আপনি সবার মন জুগিয়ে চলতে পারেন আর এই কারণে আপনি সহজে ঝামেলায় জড়ান না এবং মানুষেরা আপনাকে পছন্দ করে। আপনার নীতিবোধ প্রবল আর আপনি অতিথিবৎসল। আপনি শান্তিতে থাকতে পছন্দ করেন। আপনি সবার বিশ্বাস অর্জন করতে পারেন না এবং সিদ্ধান্তহীনতায় ভোগেন।


বৃশ্চিক (Scorpio):
আপনাকে বিশ্বাস করা যায়। আপনি সংবেদনশীল এবং আপনার পর্যবেক্ষণ ক্ষমতা অন্য অনেকের থেকে ভালো। কিন্তু আপনি সহজে রেগে যান এবং সন্দেহ করেন। আপনি অন্যকে প্রভাবিত করার চেষ্টা করেন আপনার চিন্তাধারা অনুযায়ী। যদিও আপনি যেকোনো জায়গায় নিজেকে মানিয়ে নিতে পারেন।


ধনু (Sagittarius):
আপনি স্বাবলম্বী এবং নিজের আবেগকে নিয়ন্ত্রণে রাখতে পারেন। আপনি গোপনীয়তা অবলম্বন করতে ভালোবাসেন তবে পরিস্থিতির সাথে মানিয়ে নেবার ক্ষমতা আপনার বৈশিষ্ট্য। আপনি রোমাঞ্চ পছন্দ করেন এবং আপনি স্বাধীনচেতা।


মকর (Capricorn):
আপনি দায়িত্বশীল, উচ্চাভিলাষী এবং বিশ্বাসী। আপনার বাস্তবজ্ঞান আপনার চরিত্রের একটি বিশেষ বৈশিষ্ট্য। যদিও আপনি অন্যকে নিজের রাস্তায় চালিত করতে চান এবং আপনার কল্পনাশক্তি খুব দুর্বল।


কুম্ভ (Aquarius):
আপনি বুদ্ধিমান এবং মজা করতে ভালোবাসেন সেজন্য সবাই আপনাকে পছন্দ করে। আপনি সমস্যা সমাধানে খুব পটু। কিন্তু আপনি খুব জেদি এবং আবেগকে নিয়ন্ত্রণ করতে পারেন।


মীন (Pisces):
আপনি আবেগপ্রবণ এবং আপনার কল্পনাশক্তি খুব প্রবল। সংগীত এবং অভিনয় আপনার পেশা হলে আপনি সফল হবেন।যদিও আপনি অলস এবং সিদ্ধান্ত নিতে ভয় পান। না জেনে বুঝে যেকোনো কাজে ঝাঁপিয়ে পড়লে ক্ষতির সম্ভাবনা বেশি।    
    


No comments:

Powered by Blogger.